ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

সালমানের সঙ্গে আফ্রিদি, সোশ্যাল মিডিয়ায় ঝড়  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৮, ১১ জুলাই ২০১৮

বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে দেখা করেছেন পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদি। একসঙ্গে ছবি তুলে তা শেয়ারও করলেন সোশ্যাল সাইটে। আর তারপর থেকেই শুরু হয় ব্যাপক সমালোচনা।

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি কানাডায় সালমান খান এবং তাঁর ‘বিয়িং সালমান’ টিমের সঙ্গে দেখা করেন পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদি। ‘দা-বাং’ সফরের জন্য কানাডায় থাকাকালীনই সালমানের সঙ্গে দেখা করেন আফ্রিদি। সালমান এবং আফ্রিদির সেই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল সাইটে যেন ঝড় উঠতে শুরু করে।

কেউ সালমান খানকে ‘টাইগার’, আফ্রিদিকে ‘লায়ন’ বলে তুলনা করেন। আবার কেউ দুই দেশের দুই সেলিব্রিটিকে ‘টু খানস’ বলেও উল্লেখ করেন। সবকিছু মিলিয়ে সালমান খানের সঙ্গে শাহিদ আফ্রিদি দেখা করার পর থেকেই বলিউড ‘ভাইজান’-এর পাকিস্তানি ভক্তরা বেশ উচ্ছ্বসিত।  

এদিকে ‘দা-বাং’ সফর শেষ করেই সালমান ‘ভরত’-এর শুটিং শুরু করবেন বলে জানা যাচ্ছে। সালমানের ওই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া এবং দিশা পাটানিকেও দেখা যাবে। পাশাপাশি বলিউড ‘ভাইজান’-এর ওই সিনেমায় নবাগত রিয়া চক্রবর্তীকেও দেখা যাবে বলে শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে সালমানের তরফ থেকে কোনও মন্তব্য করা হয়নি। সূত্র: জি নিউজ

এসি  

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি